সোনার গহনা

সোনা সবচেয়ে জনপ্রিয় বাড়ির সোনার ব্যবহার। এটি অলঙ্কার, আংটি, ব্রেসলেট, কানের দুল, এবং অন্যান্য গহনা তৈরি করতে ব্যবহৃত হয়।

সোনার বার

সোনার বারগুলি বাড়িতে বিনিয়োগের জন্য একটি জনপ্রিয় বিকল্প। এগুলি টেকসই এবং সহজেই বিক্রি করা যায়।

সোনার মুদ্রা

সোনার মুদ্রাগুলিও বাড়িতে বিনিয়োগের জন্য একটি জনপ্রিয় বিকল্প। এগুলি সোনা বারগুলির মতোই টেকসই এবং সহজেই বিক্রি করা যায়।

সোনার পাতা

সোনার পাতা একটি পাতলা স্তর সোনা যা বাড়ির সজ্জায় ব্যবহৃত হয়। এটি আসবাবপত্র, দেয়াল, এবং অন্যান্য পৃষ্ঠতল সজ্জিত করতে ব্যবহৃত হয়।

সোনার পেইন্ট

সোনার পেইন্ট একটি বিশেষ ধরনের পেইন্ট যা সোনার পাতা তৈরি করে। এটি দেয়াল, আসবাবপত্র, এবং অন্যান্য পৃষ্ঠতল সজ্জিত করতে ব্যবহৃত হয়।

সোনার কাচ

সোনার কাচ একটি বিশেষ ধরনের কাচ যা সোনার ধুলো দিয়ে তৈরি। এটি জানালা, দরজা, এবং অন্যান্য কাচের পৃষ্ঠতল সজ্জিত করতে ব্যবহৃত হয়।

সোনার আলো

সোনার আলোগুলি বাড়ির সজ্জায় একটি জনপ্রিয় বিকল্প। এগুলি সোনা দিয়ে তৈরি বা সোনা দিয়ে আবৃত।

সোনার ফলক

সোনার ফলকগুলি বাড়ির সজ্জায় একটি জনপ্রিয় বিকল্প। এগুলি সাধারণত দেয়ালে ঝুলানো হয় এবং সোনা দিয়ে তৈরি বা সোনা দিয়ে আবৃত হয়।

সোনার ফুলদানী

সোনার ফুলদানীগুলি বাড়ির সজ্জায় একটি জনপ্রিয় বিকল্প। এগুলি সোনা দিয়ে তৈরি বা সোনা দিয়ে আবৃত হয় এবং ফুল এবং অন্যান্য গাছপালা রাখার জন্য ব্যবহৃত হয়।

সোনার ভাস্কর্

সোনার ভাস্কর্যগুলি বাড়ির সজ্জায় একটি জনপ্রিয় বিকল্প। এগুলি সোনা দিয়ে তৈরি বা সোনা দিয়ে আবৃত হয় এবং বাড়ির যেকোনো জায়গায় প্রদর্শিত হয়।